choda chudir golpo বৌদি আরেকটু চেস্টা করো গুদটা ঢিলে করো

choda chudichoda chudir bangla golpo,choda chudir golpo 2016,choti,choti 2017,choti bangla,choti bangla 2016,choti bangla 2017,choti bangla book

choda chudir golpo বৌদি আরেকটু চেস্টা করো গুদটা ঢিলে করো

পালা বদল করে দুধ খেলো একজন একজন করে. শেষের দু জনের ভাগ্যে দূধ আর জুটলো না, দুজন মা’র দুদু খানা ধরে অনেক টেপা টেপি করলো, যদি কিছু দুধ তাদের মুখে আসে. মা’র মুখ থেকে হাত সরিয়ে ফেলেছিল, কিন্তু হাত পা চেপে রেখেছিলো চার জন মিলে.মা-“উফফফ…ওহ বাবা..মরে যাবো…” বলে চেঁচিয়ে উঠলো আর গুদের রস ছেড়ে দিলো.দেবু নামে লোকটি চেঁচিয়ে উঠলো-“নে…নে…আ মার বীর্য খা… সব খা…” বলে মা’র গুদে নিজের বীর্য ফেলল এবং মাকে জড়িয়ে ধরলো.“দীপু দা…তুমি…” সৌমেন লোকটি. মা’র হাত চেপে ধরে ছিলো একটি বেটে খাটো লোক, সে ততক্ষনে উঠে পরল.মা – “আর না… আমি আর পারব না… আমি মরে যাবো…”সৌমেন লোকটি উঠে মা’র পাশে গিয়ে বসলো. সৌমেন এর বাড়া খানা দেখে মা’র চোখ গোল হয়ে গেলো. সৌমেন মুচকি হেসে বলল – “সবাই আমার বাড়া প্রথম বার দেখে অবাক হয়েছে.”মা’র মুখের কাছে বাড়াটা নিয়ে আসতেই, মা মুখ বিকৃত করে বলল- “ছিঃ..”মা’র হাতটি আরেকজন যে লোকটি ধরে ছিলো, বলে উঠলো – “কী করছিস…”সৌমেন – “অর্ণব… বৌদির হাত ছেড়ে… বৌদির কাছে আয়… বৌদি আর চেঁচা মেচি করবে না…. চেঁচালে বৌদির বদনাম…”অর্ণব লোকটি মা’র কাছে এলো আর মা’র গাল খানা চেপে ধরলো – “কী গোলাপী ঠোট গো তোমার বৌদি, তোমার মতো এতো রসাল ঠোট আমি কারর দেখিনি গো…”সৌমেন – ‘অর্ণবের মেয়েদের ঠোটের প্রতি খুব আকর্ষন, বৌদি দেখো তোমার ঠোটের কী অবস্থা করে…. সাবধান, বাধা দিলে ও ঠোটে কামড় বসিয়ে দেবে…”

মা ভয় ভয় চোখে অর্ণব নামক লোকটার দিকে তাকলো. লোকটা মা’র ঠোটের উপর হাত বোলাছিলো আর মা’র নীচের ঠোটটা নামিয়ে ঠোটের ভেতরে গোলাপী জায়গাটা আঙ্গুল বোলালো আর দাঁতের উপর আঙ্গুল রেখে মা’র উপর আর নীচের মাঝে জিভ খানায় রাখলো আর মা’র জিভের উপর ঘসলো আর তারপর আঙ্গুলটা নিজের মুখে পুরে চুসলো.

choda chudir golpo বৌদি আরেকটু চেস্টা করো গুদটা ঢিলে করো

তারপর নিজের মুখ খুলে মা’র ঠোটে ঠোট বসিয়ে দিলো. মা’র ঠোট খানা রাবারের মতো চুষতে লাগলো. এদিকে রনী আর দীপু নামে লোকটির অন্য কোনো মতলব ছিলো. মা’র কোমর ধরে টেনে ধরলো দীপু নামক লোকটি এবং তাকে আরেকজন সাহায্য করছিলো.

এই ঘরে মোটামুটি প্রায় সবারই নাম জানা হয়ে গেছিলো, কিন্তু এই লোকটার নাম নোয়ে. সৌমেন লোকটি নিজের বাড়াখানা মা’র হতে দিলো আর হাত দিয়ে ঘসার ইঙ্গিত করলো. মা অর্ণবের চুম্বন খেতে খেতে সৌমেনের আখাম্বা বাড়াখানা ঘসে দিতে লাগলো.রনী নিজের কোমর খানা মা’র কোমরের নীচে রাখলো আর দীপু মা’র পাছা খানা ধরে রন্ড় পেতে রাখলো.সৌমেন বলল – ‘সুদীপের কাছে যাও দেবু…দেবু লোকটি নীচে নেমে গেলো. এদিকে মা’র আর অর্ণব ঠোটের মাঝ দিয়ে দুজনের চুম্বনের মিসৃত লালা গড়িয়ে পরছিল. মা আড় চোখে দেখছিলো দীপু আর রন্ড় কী করছে তার গুদ নিয়ে. দীপু আর রনী দুজনের বাড়া খানা মাঝারি সাইজ়ের ছিলো. দীপু তার বাড়া খানা মা’র গুদের ছেঁদায় ঘসতে লাগলো আর রন্ড় বাড়াটা ধরে একসাথে দুজনের বাড়া মা’র গুদে ঢোকানোর চেস্টা করলো.মা অর্ণব এর পাস থেকে মুখটা সরিয়ে…”কী করছেন… আপনারা… প্লীজ় ছেড়ে দিন আমায়… আমি মরে যাবো….. ওহ…মাগো… কী ভয়ানক…”দুজনের বাড়ার মুঁদোখানা মা’র গুদে পুরো বাঁশের মতো আটকে গেলো… মা ব্যাথায় চিৎকার করে কাঁদতে লাগলো. দুজনের বাড়া মুখের কিছু অংশ গিলে আটকে গেছে… দীপু আর রনী দুজনেরও ব্যাথা লাগছিলো, কিন্তু তারা মজা পাচ্ছিল…সৌমেন-“বৌদি…এরা কাচি রেন্ডি দের একসাথে গুদ মেরেছে…একটু সজ্জা কারো…ওরা তোমায় ব্যাথা দেবে না…” দুজন অনেকক্ষন ধরে ওই ভাবে মা’র গুদে বাড়া ঢুকিয়ে পড়ে রইলো.মা কে গলে চুমু খেয়ে অর্ণব নামে লোকটি বলল – “বৌদি ….. আরেকটু চেস্টা করো… গুদটা ঢিলে করো… পাটা ছড়াও আরও…”মা ছট্‌ফট্ করতে লাগলো – “বিশ্বাস করো আমার খুব ব্যাথা করছে…”

choda chudir golpo বৌদি আরেকটু চেস্টা করো গুদটা ঢিলে করো

অর্ণব নামে লোকটি মা’র গলে চুমু খেয়ে বলল – “ওরা আমার কথা শুনবে না বৌদি…”মা করুন চোখে সৌমেনের দিকে তাকলো তারপর দীপু নামে লোকটির দিকে. মা’র গুদে দীপু আর রনী তাদের পুরুষাঙ্গের কিছু অংশ আরেকটু ঢুকিয়ে দিলো.মা সৌমেনের বাড়া খানা জোরে চেপে ধরলো আর ঠোট খুলে ওঃ ওঃ করতে লাগলো.

সৌমেন মা’র মাথা খানা চেপে ধরলো আর নিজের বাড়া খানা মা’র গোলাপী ঠোটের কাছে নিয়ে এলো. মা মুখ সরানোর চেস্টা করতে লাগলো কিন্তু ততক্ষণে অনেক দেরি গোয়ে গেছে. সৌমেন তার বাড়া খানা মা’র গোলাপী ঠোটের চারপাসে ঘসতে লাগলো এবং পকাত করে মা’র মুখে ঢুকিয়ে দিলো. ওদিকে দীপু আর রনী নামে দুটো ছোকরা লোক মা’র গুদে দুজনের বাড়া ঢুকিয়ে দিলো এবং মা কে চুদতে শুরু করলো.

মা’র শরীর খানা পুরুস মানুসদের খেলার জিনিস মনে হচ্ছিল. যে লোকটি বাকি ছিলো খেলায় যোগ দিতে, সে এবার উঠলো এবং মা’র দুই মাইয়ের মাঝে নিজের বাড়াখানা রাখলো. মা’র মাইদুটো বেলূনের মতো চেপে ধরে দুই মাইয়ের মাঝে বাড়া খানা ঘসতে লাগলো. এদিকে মা’র গুদ ফুলে লাল হয়ে গেছে.

মা’র গুদ খানা রাবার ব্যান্ডের মতো দুই নূনু আঁকড়ে আছে. দীপুর বাড়াখানা নীচে রন্ড় বাড়া খানা ছিলো. দুটো বাড়া মা’র গুদের কাম রসে চপ চপ করছিলো. বাড়ার বিচিগুলি একে ওপরকে ধাক্কা মারছিলো. মা’র গলা অব্দি চলে গেছিলো সৌমেনের বাড়া খানা, মা’র মুখ খানা দেখে মনে হচ্ছিল যেন মা’র সারা গা গলছে, তাও সে সৌমেনের বাড়াখানা চুষে দিছিল.

choda chudir golpo বৌদি আরেকটু চেস্টা করো গুদটা ঢিলে করো

মা’র লালায় সৌমেনের কালো বাড়াখানা চোখ চোখ করছিলো.মাকে দিয়ে নিজের বিচি চোষালো. তারপর যে লোকটি মা’র দুদু চুষছিলো চিৎকার করে মাল ফেলতে লাগলো. লোকটার বীর্য মা’র সারা বুকে ছড়িয়ে পড়লো.

লোকটি সারা মাইতে নিজের বীর্য মাখিয়ে দিলো. এর পর দীপু আর রনী বীর্য ফেলল মা’র গুদে.দীপু আর রনী খুব সাবধান ভাবে নিজেদের বাড়া খানা মা’র গুদ থেকে বেড় করলো. মা’র গুদখানা ফুলে উঁচু হয়ে গেছে.

গুদের মুখ দিয়ে দেবু, দীপু আর রনী মিসৃত বীর্য গড়িয়ে পড়ছিল. এদিকে মা’র কোনো হুঁস নেই, কিন্তু জিভ দিয়ে সৌমেনের বাড়ার ডান্ডা চেটে চলেছে. রনী, দীপু আর মাই চোদা লোকটি উঠে পড়লো. অর্ণব নামক লোকটি মা’র পোঁদের কাছে এলো. মা’র পোঁদে হাত বোলাতে লাগলো আর মা’র পোঁদের ফুটোয় আঙ্গুল ঢুকিয়ে দিলো.

মা বাড়াটা মুখ থেকে বেড় করে অর্ণব লোকটির দিকে তাকালো. “কী করছেন আপনি… ওখানে না প্লীজ়…”

অর্ণব-“তোমার এই সুন্দর পোঁদ খানা না চুদলে আমার কাম জীবন সার্থক হবে না…”

মা’র পাছার দাবনা দুটো ফাঁক করে, মা’র পোঁদের ফুটোর উপর নিজের বাড়া খানা ঘসতে শুরু.মা পিছন থেকে অনেক বাধা দেওয়ার চেস্টা করতে লাগলো কিন্তু সৌমেন লোকটা মা’র হাত চেপে ধরলো. মাকে প্রচন্ড ক্লান্ত দেখাচ্ছিল.

choda chudir golpo বৌদি আরেকটু চেস্টা করো গুদটা ঢিলে করো

choda chudichoda chudir bangla golpo,choda chudir golpo 2016,choti,choti 2017,choti bangla,choti bangla 2016,choti bangla 2017,choti bangla book

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *